Oppo Reno 12 Series: শক্তিশালী ক্যামেরা ও ব্যাটারি সহ নতুন 5জি স্মার্টফোন আনছে Oppo! সামনে আসলো অফিসিয়াল টিজার

Gourav Mondal

Published on:

oppo-reno-12-series-design-officially-teased-know-about-launch-date-and-specs

Oppo খুব শীঘ্রই চীনা বাজারে লঞ্চ করতে চলেছে Oppo Reno 12 সিরিজের (Oppo Reno 12 Series) নতুন স্মার্টফোন। এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন রয়েছে, যথা  Reno 12 5G এবং Reno 12 Pro 5G। এই মাসের শেষ দিকে ফোনটি চীনা বাজারে লঞ্চ করা হবে। আর লঞ্চের আগেই প্রকাশ্যে আসলো অফিসিয়াল টিজার। যেখান থেকে আসন্ন স্মার্টফোনের ডিজাইন প্রকাশ পেয়েছে। আসুন আজকের প্রতিবেদন থেকে আসন্ন সিরিজের ডিজাইন ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন। 

সামনে আসলো  Oppo Reno 12 সিরিজের অফিসিয়াল টিজার 

Oppo আসন্ন সিরিজের (Oppo Reno 12 Series) লঞ্চের আগেই অফিসিয়াল টিজার প্রকাশ করেছে। এই টিজারের মধ্যে দিয়ে আসন্ন ফোন দুটির ডিজাইন নজরে এসেছে। প্রকাশ্যে এসেছে রেয়ার প্যানেলের ডিজাইন। এটি সিলভার লুকে দেখা গিয়েছে। ফোনটিকে সিলভার ফিনিশ দেওয়া হয়েছে। 

Oppo Reno 12 ফোনটি সিলভার সেডে লঞ্চ করা হবে। যেখানে Oppo Reno 12 Pro ফোনটি বেগুনি কালার সেডে বাজারে আনা হবে। উভয়ই ফোনে গ্লওসি ফিনিশ দেওয়া হয়েছে এবং রেয়ার প্যানেলের উপরের দিকে বাম কোণে উপবৃত্তাকার রিয়ার ক্যামেরা মডিউল রয়েছে।   

Oppo Reno 12 সিরিজটি কবে লঞ্চ করা হবে? 

একটি Weibo পোস্টের মাধ্যমে সংস্থা আসন্ন সিরিজের লঞ্চের তারিখ ঘোষণা করেছে। আগামী 23 মে স্থানীয় সময় বিকাল 4টা নাগাদ চীনা বাজারে এটি লঞ্চ করা হবে। তবে চীনা বাজারে লঞ্চ হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই এটি ভারতের বাজারে আসতে পারে।  

Oppo Reno 12 সিরিজের সাম্ভাব্য স্পেসিফিকেশন 

  • Oppo Reno 12 সিরিজের স্মাৰ্টফোন দুটিতে 6.7 ইঞ্চি OLED ডিসপ্লে পাওয়া যাবে। যা 2772×1240 পিক্সেল রেজলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সমর্থিত। 
  • Reno 12 ফোনটিতে MediaTek Dimensity 8250 চিপসেট দেওয়া হতে পারে। অপর দিকে Reno 12 Pro ফোনটি MediaTek Dimensity 9200+ চিপসেট লাগানো থাকবে। 
  • উভয় ফোনে সর্বোচ্চ 16GB RAM এবং 512GB স্টোরেজ পাওয়া যেতে পারে। 
  • উভয় হ্যান্ডসেটেই ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে। যেখানে OIS সমর্থিত 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও 50 মেগাপিক্সেল টেলিফোটো শুটার থাকবে। সেলফির জন্য থাকবে 50 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 
  • 80W ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5,000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে।