Realme GT 6T: অতুলনীয় পারফরম্যান্স যুক্ত গেমিং ফোন আনছে রিয়েলমি! এদিন ভারতে লঞ্চ হবে ফোনটি 

Gourav Mondal

Published on:

realme-gt-6t-with-snapdragon-7-plus-gen-3-launch-22-may-in-india

Realme খুব শীঘ্রই ভারতে আনতে চলেছে তাদের নতুন মিড রেঞ্জের স্মার্টফোন। Realme GT 6T নামে স্মার্টফোনটি বাজারে আনা হবে। ইতিমধ্যে সংস্থার তরফ থেকে অফিসিয়াল ভাবে লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। আসন্ন ডিভাইসটি Qualcomm Snapdragon 7+ Gen 3 চিপসেট সহ বাজারে আসবে। আজকের প্রতিবেদন থেকে আসন্ন স্মার্টফোনটি সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নিন। 

Realme GT 6T লঞ্চের তারিখ 

Realme GT 6T স্মার্টফোনটি আগামী 22 মে ভারতে লঞ্চ (Realme GT 6T Launch Date In India) হতে চলেছে। ভারতীয় সময় দুপুর 12টা ফোনটি লঞ্চ করা হবে। এই ফোন নিয়ে তুমুল আলোচনা চলছে। লঞ্চের তারিখের আনুষ্ঠানিক ঘোষণার পর, কোম্পানি ফোনটির স্পেসিফিকেশন টিজ করা শুরু করেছে। সম্প্রতি এর ব্যাটারি এবং চার্জিং প্রকাশ করা হয়েছে। এখন ফোনটির প্রসেসর নিয়ে একটি নতুন আপডেট এসেছে। 

Snapdragon 7+ Gen 3 চিপসেট সহ লঞ্চ হবে ফোনটি

Realme ফোনটির চিপসেট সম্পর্কে বড় দাবি করেছে। ফোনটিতে থাকবে Qualcomm Snapdragon 7+ Gen 3 চিপসেট (Realme GT 6T Processor)। কোম্পানির দাবি, এটি ভারতে Snapdragon 7+ Gen 3 চিপসেট যুক্ত প্রথম স্মার্টফোন হবে, যা শক্তিশালী গেমিং পারফরম্যান্স দেওয়ার ক্ষমতা রাখে। এই প্রসেসরটি গেমারদের জন্য অসাধারণ পারফরম্যান্স প্রদান করবে। 

টিজারে দাবি করা হয়েছে যে, আসন্ন ফোনটি গেমারদের জন্য ফ্রেম ড্রপ-মুক্ত পারফরম্যান্স প্রদান করবে। দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি ফোন যাতে গরম না হয় তার জন্যও বিশেষ ব্যবস্থা নিয়েছে সংস্থা। ফোনটিতে সবচেয়ে বড় কুলিং চেম্বারের সাথে আসতে চলেছে, যা ডুয়াল ভ্যাপার চেম্বার বিশিষ্ট। এর আকার 10014mm2। অর্থাৎ চমৎকার গেমিং পারফরম্যান্সের পাশাপাশি ফোনে গরম করার মতো কোনো সমস্যা থাকবে না।

পাওয়া যাবে 120W ফাস্ট চার্জিং সমর্থিত 5500mAh ব্যাটারি

সম্প্রতি, Realme ফোনের ব্যাটারি এবং চার্জিং সম্পর্কে বিশদ বিবরন প্রকাশ করেছে। ফোনটিতে একটি 5500mAh ব্যাটারি থাকবে, যা 120W ফাস্ট চার্জিং সমর্থিত। কোম্পানির দাবি, ফোনটি মাত্র 10 মিনিটে 50 শতাংশ পর্যন্ত চার্জ করা যাবে। ফোনে 2 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। যদিও সংস্থার তরফ থেকে আসন্ন ফোনটির দাম প্রকাশ করা হয়নি। তবে দাম খুব শীঘ্রই প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।